September 22, 2024, 1:16 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
কক্সবাজার সদর উপজেলার চৌফলডন্ডি ইউনিয়ন থেকে যৌথ বাহিনীর অভিযানে অস্ত্র উদ্ধার। শিক্ষা দিবসে ছাত্র ইউনিয়ন বগুড়া জেলার ছাত্র সমাবেশ অনুষ্ঠিত। ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে তিন লাখ জাল টাকা এবং জাল টাকা তৈরির বিপুল পরিমাণ সরঞ্জামাদিসহ দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। রাজশাহীর চারঘাট থানা পুলিশ কর্তৃক ৮১০ বোতল ফেন্সিডিল উদ্ধার। আন্তর্জাতিক সর্প দংশন সচেতনতা দিবস’ উপলক্ষে সেমিনার ও আলোচনা সভা অনুষ্ঠিত কাহালুতে ৩শ’ পিস টেপেন্টাডল ট্যাবলেট সহ স্বামী স্ত্রীকে গ্রেফতার। আল্লাহর এই জমিনে অচিরেই ইসলাম কায়েম হবে ইনশাআল্লাহ –অধ্যক্ষ মাওঃ তায়েব আলী সোনাতলায় বালুয়া ইউনিয়ন বিএনপির দলীয় কার্যালয় উদ্বোধন। উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ।

ঘোড়াঘাটে অবৈধভাবে ধান মজুদ দায়ে এক ব্যবসায়ীকে জরিমানা।

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে অবৈধভাবে ধান মজুদ রাখার দায়ে শাহজামাল নামে এক ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। উপজেলা নির্বার্হী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রফিকুল ইসলাম এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১২ টায় উপজেলার রানীগঞ্জ বাজারে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অবৈধভাবে ৪০০ বস্তা ধান মজুদ রাখার দায়ে এ জরিমানা আদায় করা হয়।

এ সময় সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান, ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ, উপজেলা খাদ্য কর্মকর্তা ইউনুস আলী সহ আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট রফিকুল ইসলাম বলেন, বাজারে কৃতিম সংকট সৃষ্টি ও ভোক্তার অধিকার ক্ষুন্ন করে অবৈধভাবে খাদ্যপণ্য মজুদ রাখার কোনো সু্যোগ নেই। অর্থদণ্ডপ্রাপ্ত ব্যবসায়িকে মজুদকৃত ধানগুলো বৃহস্পতিবার বিকেল ৪ টার মধ্যে বাজারজাত করতে বলা হয়েছে অন্যথায় কঠোর আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। আর যারা এরকম অবৈধভাবে মজুদের কাজে জড়িত থাকবে জনস্বার্থে তাদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com